ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

বগুড়ায় পাঁচ আওয়ামীলীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আসন্ন ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার আদমদীঘি উপজেলার ছয় ইউনিয়নের মধ্যে পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় নৌকার মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিন্দ্বন্দ্বিতা করায় পাঁচ জন আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।


আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের দলীয় গঠনতন্ত্র অনুয়ায়ী তাদের দল থেকে অব্যাহতি দেয়া হয়।  বুধবার ২২ ডিসেম্বর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারণ সম্পাদক এড, কুদরত-ই-এলাহি কাজল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।


অব্যাহতি পাওয়া ৫জন আওয়ামীলীগ নেতারা হলেন, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি এস,এম,বেলাল হোসেন, সদস্য আব্দুস সালাম মাস্টার, সদস্য উজ্জল হোসেন, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ফেরদৌস হোসেন ও সান্তাহার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি।


উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা আওয়ামীলীগের এক সভায় অব্যাহতি দেয়া আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের ওই নেতারা দলীয় শৃংখলা ভঙ্গ করার কারনে তাদের দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।


ads

Our Facebook Page